প্রতিপক্ষের হামলায় নিহত ২ আহত অন্তত ১০

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ফরিদপুর জেলা প্রতিনিধি:- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ২ ব্যাক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ বেলা ১ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। পরে হাসপাতালে তাদের মৃত্যু হয়। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘোষপুর ইউনিয়নের গোয়ালদী এলাকায় উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকি একটি পক্ষ ও স্থানীয় প্রভাবশালী বজলু খালাসীর পক্ষের মাঝে আধিপত্ব বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে বিবাদ চলমান।

আজ গোলাম মোস্তফা সিদ্দিকি গোয়ালদি বাজারে কর্মীদের নিয়ে বসেছিলেন। এ সময় বজলু খালাসী গ্রুপের সমর্থকদের ৩০ থেকে ৩৫ জনের একটি দল দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে গোলাম মোস্তফার উপর হামলা করে।

এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে ধারালো অস্ত্রের আঘাতে তার চাচাতো ভাই আকিদুল শেখ(৩২) ও খায়রুল শেখ (৪০) গুরতর আহত হয়। তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে।

এ ঘটনায় আহত ১০ জনকে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ পৌছে লাশ উদ্ধার করেছে।

ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।