প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, হোমিও চিকিৎসক হাবিবুর রহমান আটক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর প্রতিনিধি কুষ্টিয়া:- কুষ্টিয়ার দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেসবুকে পোষ্ট দেওয়ায় হাবিবুর রহমান (৪২) নামে এক হোমিও চিকিৎসককে আটক করেছে পুলিশ।

দৌলতপুরের এক যুবলীগ নেতা ওই ডাক্তারের বিরুদ্ধে দৌলতপুর থানায় লিখিত অভিযোগ দিলে রোববার (২০ আগস্ট) রাতে তাকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার প্রাগপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মহর বিশ্বাসের ছেলে হোমিওপ্যাথিক চিকিৎসক হাবিবুর রহমান তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোষ্ট দেন।

বিষয়টি স্থানীয় জনগনের পাশাপাশি দৌলতপুর কলেজ ছাত্রলীগের সাবেক নেতা, বর্তমানে যুবলীগ নেতা তরিকুল ইসলাম সোহাগের দৃষ্টিতে এলে তিনি হোমিওপ্যাথিক চিকিৎসক হাবিবুর রহমানের বিরুদ্ধে দৌলতপুর থানায় এজাহার দায়ের করেন। পরে দৌলতপুর থানা পুলিশ হাবিবুর রহমানকে আটক করে সোমবার (২১ আগস্ট) দুপুরে আদালতে সোপর্দ করে।

অভিযোগকারী যুবলীগ নেতা তরিকুল ইসলাম সোহাগ বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সম্পর্কে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস আমার চোখে পড়ে। এ ঘটনায় স্বপ্রণোদিত হয়ে হাবিবুর রহমানের বিরুদ্ধে দৌলতপুর থানায় লিখিত এজাহার দিয়েছি। এজাহার পেয়ে দৌলতপুর থানা পুলিশ আসামি হাবিবুর রহমানকে আটক করেছে। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এ বিষয়ে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে দৌলতপুর ছাত্রলীগের সাবেক নেতা দৌলতপুর কলেজ পাড়ার তরিকুল ইসলাম সোহাগ বাদী হয়ে দৌলতপুর থানায় এজাহার দিলে দৌলতপুর থানা পুলিশ আসামি হাবিবুর রহমানকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।