ফখরুলের কাছে কাদেরের প্রশ্ন অবৈধ সরকারের কাছে দাবি করছেন কেন?

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মেহেদী হাসান বিশেষ প্রতিনিধি// বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের প্রতি প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকার যদি অবৈধই হয় তাহলে এই সরকারের কাছে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার জন্য দাবি করছেন কেন?

এর আগে, বিএনপি মহাসচিব বলেছিলেন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিতে আইন নয়, প্রধান বাধা সরকার।বৃহস্পতিবার নিজ বাসভভবনে ব্রিফিংকালে বিএনপি নেতাদের বিভিন্ন বক্তব্যের জবাবে এসব কথা বলেন তিনি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের প্রতি প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, এই সরকার অবৈধ হয় কী করে?

সংসদে আপনাদেরও বৈধ প্রতিনিধিত্ব রয়েছে।আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আইনের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নেতারা বেগম জিয়ার বিদেশে যাওয়ার বিষয়ে আইন কোনও বাধা নয়, সরকারই প্রধান বাধা এমন বক্তব্য দিয়ে যাচ্ছেন।

প্রকৃতপক্ষে বিএনপি নেতাদের এমন বক্তব্যে প্রমাণিত হয়েছে তারা দেশের আইন আদালতের কোনও তোয়াক্কা করে না।’শিক্ষার্থীদের কাছ থেকে অর্ধেক ভাড়া নেয়ার সিদ্ধান্ত হলেও রাজধানীতে চলাচলকারী কিছু পরিবহণের বিরুদ্ধে তা না মানার অভিযোগ রয়েছে বলেও উল্লেখ করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পরিবহণ মালিক-শ্রমিকদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, শিক্ষার্থীদের প্রতি সংবেদনশীল হয়ে হাফ ভাড়ার সিদ্ধান্তটি বাস্তবায়ন করুন।পরিবহণ মালিক-শ্রমিকদের উদ্দেশ করে বলেন, আপনারা সিদ্ধান্ত দিয়ে কেন লঙ্ঘন করছেন?