ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আয়োজনে কুষ্টিয়া’য় গণজমায়েত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কে এম শাহীন রেজা কুষ্টিয়া :- কুষ্টিয়ায় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাংবাদিক গণজমায়েত থেকে সাংবাদিকরা স্বাধীনতা, সংবিধান ও জাতীর জনকের মর্যাদা রক্ষায় জঙ্গীবাদী ও সামপ্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে শপথ নিয়েছেন।

সোমবার বিকেলে কুষ্টিয়ায় যেখানে নির্মানাধীন বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙা হয়েছেলি শহরের সেই ৫ রাস্তার মোড়ে এই সাংবাদিক গণজমায়েত অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্ঠা, বিএফইউজের সাবেক সভাপতি সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী।

দৌলতপুর প্রেস ক্লাব বিপিসি সদস্যবৃন্দ

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ। এতে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও কুষ্টিয়া ও এর আশপাশ জেলার সাংবাদিকরা অংশ নেন।

বক্তারা ভাষ্কর্য ভাঙচুরকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেন, সেই সাথে এর পেছনে কারা জড়িত তা বের করে জাতীর সামনে আনারও দাবী করেন।

প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী তার বক্তব্য শেষে উপস্থিত সাংবাদিকদের নিয়ে শপথ করেন।উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর গভীর রাতে কুষ্টিয়ার শহরের ৫ রাস্তার মোড়ে পৌরসভার নির্মানাধীন বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ভাংচুর হয়।

এই মামলায় গ্রেফতারকৃত চার আসামী মাদ্রাসা ছাত্র মিঠুন ও নাহিদ এবং মাদরাসা শিক্ষক আল আমিন আর ইউসুফ আলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন।