বরিশালে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ মিললো ডোবায়, আটক ৩

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাসেল মিয়া বরিশাল বিভাগীয় সংবাদাতা:- বরিশালের উজিরপুরে চারদিন আগে নিখোঁজ এক শিশুর বস্তাবন্দি টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি আর্শেদ আলী জানান, মঙ্গলবার সকালে উপজেলার হারতা ইউনিয়ন পরিষদের জামবাড়ি গ্রামে বাড়ির পাশের ডোবা থেকে আট বছর বয়সী দীপ্ত মণ্ডলের লাশ উদ্ধার করেন তারা।দীপ্ত ওই গ্রামের কাজিবাড়ি দীপক মণ্ডলের ছেলে এবং স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র।

গ্রেপ্তারতরা হলেন- হারতা ছোট ব্রিজ সংলগ্ন সড়কের পাশের সেলুন মালিক রতন বিশ্বাস (৩৫), তার স্ত্রী ইভা বিশ্বাস ও দোকান কর্মচারী নয়ন শীল (৪০)।হারতার নাথারকান্দি এলাকার নিবাশ্বর বিশ্বাসের ছেলে। আর নয়ন স্বরুপকাঠির বাসিন্দা।

ওসি বলেন, “গত ২৭ মে রাত ১১টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। পরদিন তার বাবা উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেন। এ ঘটনায় প্রতিবেশী রতন ও নয়ন জড়িত রয়েছে বলে স্থানীয়দের সন্দেহ হলে সোমবার রাত ১২টার তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। পরে তাদের দেওয়া তথ্যে ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় দীপ্তর টুকরো লাশ উদ্ধার করা হয়।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তিনজনকে আটক করে এবং দীপ্তর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় বলে জানান আর্শেদ।স্থানীয় ইউপি সদস্য নিখিল চক্রবর্তি ডেইলি বাংলাদেশ টুডে ডটকম কে বলেন, “দীপ্তকে গলাকেটে হত্যা করা হয়েছে; তার শরীরের দুই স্থানে আঘাতের চিহ্নও দেখা গেছে।“দীপ্তর মায়ের সঙ্গে সেলুন কর্মচারী নয়নের সম্পর্ক রয়েছে।

শিশুটি কিছু দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”এ বিষয়ে ওসি বলেন, আটকদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত শেষে হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করে বলা যাবে।