মাদক ব্যবসার টাকা ভাগাভাগি দ্বন্দ্ব, যুবকের চোখ উপড়ে ফেলার অভিযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মবিনুর রহমান রিমন ঝিনাইদহ:- ঝিনাইদহের কালীগঞ্জ পৌর শহরের নিশ্চন্তপুর এলাকায় মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে সাগর হোসেন (২৪) নামের এক যুবকের চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে লিপু নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় নিশ্চন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগী হলেন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকার রিকশাচালক বাবর আলীর ছেলে সাগর হোসেন।জানা গেছে, লিপু শনিবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় সাগরের বাম চোখের ভেতরে আঙুল ঢুকিয়ে দিয়ে উপড়ে ফেলে। শহরের রতন মিয়ার চাতালের পাশে এ ঘটনা ঘটে। এ সময় আহত সাগরকে ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ও অন্ধ পুনর্বাসন কেন্দ্রে নিয়ে আসা হয়।

এ দিকে এ ঘটনা গোপন করতে সাগরকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তথ্য গোপন রাখা হয়েছে। পুলিশ কেস এড়াতে হাসপাতালে বলা হয়, পড়ে গিয়ে চোখের ভেতর কাঠি ঢুকে গেছে। এ ছাড়াও হাসপাতালে পূর্ণাঙ্গ ঠিকানা রেকর্ড করা হয়নি। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাকে ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ও অন্ধ পুনর্বাসন কেন্দ্রে রেফার্ড করেন।ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ও অন্ধ পুনর্বাসন কেন্দ্র থেকে জানা গেছে, সাগরের ভাই সেন্টু কালীগঞ্জে মাছের আড়তে কাজ করেন। সেন্টুর বাবা আলী রিকশা চালক। তাদের বাড়ি কুষ্টিয়া জেলায় তারা বহুদিন কালীগঞ্জে ভাড়া বাড়িতে বসবাস করেন। ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা চালাচ্ছেন প্রভাবশালী-মহল। থানায় যাতে কোনো মামলা না হয়, সেই ব্যাপারে তদবির করা হচ্ছে।

হাসপাতালের সিনিয়র প্যারামেডিক মো. আবু দাউদ জানান, সাগর হোসেনের বাম চোখের ভেতর আঙুল ঢুকিয়ে গভীর ক্ষত তৈরি করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে, বড় ডাক্তার দেখাতে বলা হয়েছে।এ বিষয়ে জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রহিম মোল্লা বলেন, আমি এখনও এমন কোনো ঘটনার খবর পাইনি।