মুন্সিগঞ্জে-৩: উপজেলা আ. লীগের কার্যালয় ভাঙচুর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি:- মুন্সিগঞ্জের-৩ আসনের গজারিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। একই আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ হামলায় তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, এস.এম. কিবরিয়া(২৪), সজিব (২৩), সাগর (১৮)।প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে অধিকাংশ আওয়ামী লীগ নেতাকর্মী জনসংযোগে ব্যস্ত ছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক মিলন সরকার কার্যালয়ের ভেতরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর শুরু করে।

কিছুক্ষণ পর আরও কিছু নেতাকর্মী কার্যালয়ের ভেতরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করতে থাকেন। এ খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ছুটে আসলে তারা চলে যায়। পরে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।এ বিষয়ে নৌকার প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, তফসিল ঘোষণার পর থেকে দলের ভেতরের একটি অপশক্তি নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে।

আজকের হামলার ঘটনায় প্রমাণ হয়েছে তারা শান্তিপূর্ণ নির্বাচন চায় না।স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব জানান, সেখানে প্রচারণাকালে আওয়ামী লীগ কার্যালয়ে মাইকের সাউন্ড বাড়িয়ে দেয়া হয়। আমি শুধু সাউন্ড বন্ধ করে চলে আসি। ভাঙচুরের ঘটনা জানি না।

গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, খবর পেয়ে বিকাল চারটার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। আওয়ামী লীগের কার্যালয়ের কিছু আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।