মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মাসুদ রানা মেহেরপুর জেলা প্রতিনিধি// মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন।আজ সোমবার সকালে মেহেরপুর শহরের পাবলিক লাইব্রেরি মোড়ে বিপরীতগামী একটি ইজিবাইকের সঙ্গে দুর্ঘটনায় আলমগীর নামের এক মাদ্রাসার ছাত্র নিহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আলমগীর এর মৃত্যু হয়।নিহত আলমগীর হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের তৌফিকুল ইসলামের ছেলে এবং মেহেরপুর দারুল উলুম আহমদিয়া মাদ্রাসার আলিম পরীক্ষার্থী। আগামী ২ ডিসেম্বর থেকে অনুষ্ঠিতব্য আলিম পরীক্ষায় অংশগ্রহণ করার লক্ষ্যে সকালের দিকে বাড়ি থেকে প্রথমে মাদ্রাসায় আসেন। মাদ্রাসায় বিদায় অনুষ্ঠানে প্রবেশপত্র নেয়ার পূর্বে তার এক বন্ধুর সঙ্গে শহরের হোটেল বাজার এলাকায় আসেন।

সেখানে কাজ সেরে মাদ্রাসায় ফেরার পথে দুর্ঘটনায় নিহত হন আলমগীর।মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অন্যদিকে, গাংনীর গোপালনগর চাদপুরে ট্রলিচাপায় নিহত হয়েছে চতুর্থ শ্রেণির ছাত্রী রোজা। একই সময়ে আহত হয়েছেন রোজার বাবা আশাদুল ইসলাম ও মা মৌসূমী খাতুন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রোজা গাংনী উপজেলার গোপাল নগর গ্রামের আশাদুল ইসলামের মেয়ে।রোজার বাবা আশাদুল ইসলাম জানান, আমার স্ত্রী মৌসুমী ও মেয়ে রোজাকে নিয়ে একটি মোটরসাইকেল যোগে নানার বাড়ি বেড়াতে গ্রামে যাচ্ছিলাম। চাঁদপুর বাজারে অন্য একটি শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সকলেই রাস্তার ওপর ছিটকে পড়লে এসময় অপর একটি ট্রলি তাদের চাপা দেয়।