মোটরসাইকেল চালককে আধা কিলোমিটার টেনেহিঁচড়ে নিলো বাস

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় পলাশ বিশ্বাস (২৮) নামে এক মোটরসাইকেল চালককে চাপা দিয়ে অর্ধ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেছে পরিবহনের একটি বাস।মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ২টার দিকে সাতক্ষীরার নারকেলতলা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।পলাশ বিশ্বাস সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামের কেষ্ট বিশ্বাসের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির সরবরাহকারী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাতক্ষীরা সদর পুলিশ ফাঁড়ির এএসআই নারান চন্দ্র সরকার জানান, ডলফিন পরিবহনের একটি বাস মঙ্গলবার রাত ২টার দিকে বরিশাল থেকে সাতক্ষীরার শ্যামনগরের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যে সাতক্ষীরার নারকেলতলা মোড়ে পৌঁছালে পার্শ্বরাস্তা থেকে একটি মোটরসাইকেল মহাসড়কে উঠে। দ্রুতগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে টেনেহিঁচড়ে প্রায় ৫০০ মিটার দূর পর্যন্ত নিয়ে যায়। এ সময় বাসটি একটি ভ্যানকেও চাপা দিলে সেটিও দুমড়েমুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় পলাশকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফকরুল ইসলাম খান গণমাধ্যমকে জানান, পুলিশ চালককে আটক করতে সক্ষম হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।