মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো ২ বন্ধুর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গাইবান্ধা:- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা রংপুর থেকে ঘুরে গিয়েছিলেন। ঘোরাঘুরি শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

নিহতরা হলেন, রংপুর শহরের পশ্চিম খাসবাগ তিনমাথা এলাকার নুর মোহাম্মদের ছেলে সাজিদ মিয়া (১৭) ও একই এলাকার আল আমিনের পুত্র জুয়েল রানা (১৬)।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে সুন্দরগঞ্জ থেকে দুই বন্ধু জুয়েল ও সাজিদ মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিলেন। দ্রুতগতির মোটরসাইকেলটি হান্নানের মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি ইউক্লিপ্টাস গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেলটি। ঘটনাস্থলেই জুয়েলের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান সাজিদ। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন জুয়েল।

সুন্দরগঞ্জ থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে বেপরোয়া গতির কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।