রক্তাক্ত যুবককে উদ্ধার করল পুলিশ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুষ্টিয়া জেলা:- কুষ্টিয়া দৌলতপুর উপজেলার থানার মোড় পল্লী বিদ্যুত এলাকা থেকে মাথায় আঘাত প্রাপ্ত রক্তাক্ত সজিব আলী নামে এক যুবককে উদ্ধার করে রাতেই দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানা পুলিশ।

পুলিশের ভাষ্যে, গতকাল রাতে ফাঁকা রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিল সজিব আলি (২৬) নামের এক যুবক। এক পথচারী যুবককে পড়ে থাকতে দেখে থানা পুলিশ কে খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। তবে ওই যুবক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

আহত ওই যুবক দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের পচাঁমাদিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে সজিব আলী। দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. তৌহিদুল হাসান তুহিন বলেন, মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দৌলতপুর থানা পুলিশের পরিদর্শক রাকিবুল হাসান বলেন, শুক্রবার রাত আনুমানিক ১১ টার সময় ফোন কলে জানতে পারি উপজেলার থানার মোড় পল্লী বিদ্যুত এলাকায় রক্তাক্ত যুবক রাস্তার পাশে পড়ে আছে এমন খবরের ভিত্তিকে যুবককে উদ্ধার করে রাতেই দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়।