রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মানিক কুমার স্টাফ রিপোর্টার// রাজধানীতে ট্রেনের ধাক্কায় পৃথক স্থানে দুইজনের মৃত্যু হয়েছে। মৃতদের একজনের নাম এহসান চৌধুরী (৩৫) ও অন্যজন জলিলুর রহমান (৩৮)।

রবিবার (৩ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় মারা যান জলিলুর রহমান ও সাড়ে দশটার দিকে খিলক্ষেত এলাকায় ট্রেনের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে মারা যায় এহসান চৌধুরী।

দুর্ঘটনার শিকার এহসান স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকায় বসবাস করতেন। খিলক্ষেতের পাশে একটি কোম্পানির হয়ে কাজ করতেন। তার আগে থেকেই একটি হাত অচল ছিল। তাই নড়াচড়া করতে পারতেন না।

এহসানের খালাতো ভাই মো. আলী জানান, খিলক্ষেত রেলগেট এলাকায় রেললাইনের পাশে বসে মূত্র ত্যাগ করার সময় একটি ট্রেনের ধাক্কায় তিনি প্রথমে আহত হন। পরে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় জলিলুর রহমান নামে এক ব্যক্তি মারা গেছে। তিনি বরগুনা বেতাগী উপজেলার মৃ আব্দুর রশিদের সন্তান। রামপুরা বনশ্রী তামান্না ফার্মেসিতে নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করতেন তিনি।

ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর রেল স্টেশন পুলিশ ফাঁড়ির (এএসআই) সাকলাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কমলাপুরগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে ওই ব্যক্তি মারা যায়।মরদেহ পুলিশের হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হবে।