রাজধানীতে বাসায় ঢুকে হাত-পা বেঁধে বৃদ্ধকে হত্যা, বিপুল অর্থ-স্বর্ণালঙ্কার লুট

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মেহেদী হাসান বিশেষ প্রতিনিধি:- রাজধানীর চকবাজারে বাসায় ঢুকে হাত-পা বেঁধে মনসুর আহমেদ নামে ৭৫ বছরের এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পরিবারের দাবি, ঘরে থাকা বিপুল পরিমাণ নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে হামলাকারীরা। তবে এটি ডাকাতির উদ্দেশ্যে হত্যা, নাকি পূর্ব শত্রুতার জের, তা এখনো নিশ্চিত নয়।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) চকবাজারের খাজে দেওয়ান প্রথম লেনের হাজি মনসুর আহমেদের বাড়িতে ঘটে এ ঘটনা। প্রতিবেশী ও স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সবাই একটি পারিবারিক অনুষ্ঠানে যান।

রাত বারোটার দিকে ফিরে ঘরের মধ্যে মনসুর আহমেদকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা। এ সময় আসবাবপত্র ও আলমারির সব কাপড়চোপড় ছড়িয়ে ছিটিয়ে ছিল চারদিকে।

আহত অবস্থায় বৃদ্ধকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের দাবি, ঘরে প্রায় ৩৫-৪০ লাখ নগদ টাকা ও ৫০-৬০ ভরি স্বর্ণালংকার ছিল। তার সবই লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তবে প্রাথমিকভাবে এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে এখনই মনে করছে না পুলিশ এমন মন্তব্য করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাইউম। দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।