রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হাত-পা ও চোখ বেঁধে পানিতে চুবিয়ে নির্যাতনের অভিযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাজশাহী:-রাজশাহীর চারঘাটে টাকা চুরির অপবাদ দিয়ে দুই যুবককে হাত-পা ও চোখ বেঁধে পানিতে চুবিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে পৃথকভাবে নির্যাতনের সময় ভুক্তভোগীদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করা হয় বলেও জানা গেছে। নির্যাতনের শিকার হয়েছেন- শলুয়া ইউনিয়নের মোহন (১৮) ও তার প্রতিবেশী মছু (২০)। এদের মধ্যে, মোহনকে ডোবার মাটিতে পুঁতে এবং পরে হাত-পা বেঁধে পানিতে ডুবিয়ে নির্যাতন করা হয়। আর, মছুকে চোখ-মুখ বেঁধে পেটানোর অভিযোগও পাওয়া গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশীর টাকা অপবাদ দিয়ে ওই এলাকার সাবেক ইউপি সদস্য মুক্তার ইন্ধনে মোহন ও মছুকে তুলে নিয়ে যায় চারঘাটের শলুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর ওয়াদুদ (শুভ) ও তার সহযোগিরা। এরপর, বামনদীঘি বিলে নিয়ে হাত-পা ও চোখ-মুখ বেঁধে বিলের পানিতে ডুবিয়ে নির্যাতন করে টাকা দেয়ার স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করে অভিযুক্ত শুভ। নির্যাতনের সময়কার ঘটনা মুঠোফোনে ভিডিও করে সে।

এ প্রসঙ্গে চারঘাট থানার ওসি মাহবুবুল আলম বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে কোনো অভিযোগ পাইনি। কাউকে নির্যাতনের অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।