রান্নাঘরে গ্যাসের কম্প্রেসার বিস্ফোরণ: দগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নারায়ণগঞ্জ প্রতিনিধি:– নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ দম্পতি মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন, রংপুরের তারাগঞ্জ থানার ইছামত মেনা নগর এলাকার শামীম ইসলাম (২৪) ও তার স্ত্রী জাহানারা বেগম (২২)। তারা রূপগঞ্জের সাওঘাট নয়াপাড়া এলাকায় বসবাস করতেন।

পুলিশ জানায়, শনিবার রাতেই পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের মরদেহ বিনা ময়নাতদন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় পুলিশ।

প্রসঙ্গত, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শামীমের  স্ত্রী জাহানারা বেগম খাবার বানানোর জন্য রান্নাঘরে যান। এ সময় গ্যাসের চুলায় আগুন জ্বালাতে গেলে হঠাৎ কম্প্রেসার বিস্ফোরিত হয়। এতে দগ্ধ হন জাহানারা বেগম ও তার স্বামী শামীম ইসলাম। পরবর্তীতে তাদের আহত অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারী ইন্সটিটিউটে নিয়ে ভর্তি করানো হয়।