রাস্তাকে কেন্দ্র করে স্কুল শিক্ষক আজিজুর রহমানের ওপর বর্বরোচিত হামলা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- রাস্তা কে কেন্দ্র করে চাইল্ড কেয়ার কিন্টার গার্ডেন এন্ড হাই স্কুল, কবুরহাট কুষ্টিয়া এর বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক মো: আজিজুর রহমান, পিতা: মোঃ কলিম উদ্দিন শেখ ও তার সেজ ভাই মো: আবুল কাশেমের উপর বর্বরোচিত হামলার শিকার হয়েছেন।

এ ঘটনায় স্কুল শিক্ষক মোঃ আজিজুর রহমানের ডান হাত ভেঙে যায়। এ ঘটনা ঘটে আজ বেলা ১১ টার সময় কবুরহাট স্কুলপাড়ার শান্তি আইটি ফার্ম এর পিছনের রাস্তার উপরে। আজিজুর রহমানের প্রতিবেশী শহিদুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী রুপালি খাতুন ওরফে নুতু এ হামলা করেন।

শহিদুল ও তার স্ত্রী রুপালি খাতুন ওরফে নুতু অমানবিক ভাবে বাশের লাঠি, ইট দিয়ে স্কুল শিক্ষক আজিজুর রহমানের হাত ভেঙে দেয়। তার বড় ভাই মোঃ আবুল কাশেম ও তার পিতা মোঃ কলিম উদ্দিন শেখ উক্ত ঘটনা ঠেকাইতে গেলে শহিদুল ও তার স্ত্রী রুপালি খাতুন ওরফে নুতু বাঁশের লাঠি এবং ইট দিয়ে তাদের উপরও বর্বরোচিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। মো: আবুল কাশেম চোখের অবস্থা আশঙ্কাজনক।

এই ব্যাপারে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায় মোঃ শহিদুল ইসলাম ও তার স্ত্রী রুপালি খাতুন নুতু মিলে এ হামলা করেন। এলাকাবাসী আরও বলেন স্কুল পাড়ার সামনের রাস্তা দিয়ে যাতায়াত করলে বিভিন্ন মানুষের সাথে বিভিন্ন রকম আজেবাজে কথাবার্তা বলে মাঝে মধ্যে গালিগালাজ ও করে । স্কুল শিক্ষক আজিজুর রহমান রহমানের বাসায় ছাত্ররা পড়তে গেলে রাস্তায় বিভিন্ন সময় তাদেরকে গালিগালাজ দেয়। এ ব্যাপারে বেশ কয়েকজন ছাত্রদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

এ সময় ছাত্রদের মধ্য থেকে বেশ কয়েকজন বলে, আমরা স্যারের বাসায় পড়াশোনার বিষয়ে পরামর্শ নিতে গেলে উনার বাসার সামনে দিয়ে যেতে হয় তাই তারা আমাদের সাথে খারাপ ব্যবহার করে আজকে স্যার ও পিতাঃ মোঃ কলিম উদ্দিন শেখ ও তার সেজো ভাই এর উপরে যে নির্যাতন চালিয়েছে তা আসলে দুঃখজনক আমরা এটা একটা দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

একটা রাস্তায় মানুষ যাতায়াত করবে এটাই স্বাভাবিক তারা কেন আমাদের সাথে এমন করবে এ ব্যাপারে আমরা সঠিক তদন্ত ও প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করছি। উক্ত বিষয়ে কুষ্টিয়া মডেল ভোক্তভোগী রা কুষ্টিয়া মডেল থানায় একটি এজাহার দায়ের বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।