শিবগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘষে নিহত ২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আবুল কাশেম চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কয়লাদিয়াড় এলাকায় মাইক্রবাস-অটোরিকশার সংঘষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

আজ শুক্রবার (৩রা ডিসেম্বর) সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার কয়লাদিয়াড় মুসলিমপুর সড়কে এঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলো শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের জনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮) ও ভোলাহাট উপজেলার মান্নুমোড় এলাকার জানে আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৪০) নামে দুইজন নিহত হয়েছেন।

আহতরা হলেন- শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আশরাফুল ইসলামের চেলে সুমন আলী (৪০), দৌলতবাড়ি গ্রামের মালেকের ছেলে খাইরুল ইসলাম (৫৪) ও বিনোদপুর-খাসেরহাট এলাকার জাহিদ আলীর ছেলে সিয়াম (৫)।

স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর ও জাহাঙ্গীর মারা যায়। আহত আরও তিনজন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।