শেরপুরে পরকীয়া সম্পর্কে পিছুটান ॥ যুবকের পুরুষাঙ্গ কর্তন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শেরপুর জেলা প্রতিনিধি// শেরপুরে এবার পরকীয়া সম্পর্কের পিছুটানের জের ধরে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে এক গৃহবধূ। ১৪ জুন সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চকআন্ধারিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। সে রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং পেশায় ট্রলিচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চকআন্ধারিয়া এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের সাইফুল ইসলামের দীর্ঘদিন যাবত পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সেইসূত্রে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে অনেক টাকা-পয়সাও হাতিয়ে নেয় বিভিন্ন সময়। সম্প্রতি সাইফুল তার সাথে সম্পর্ক রেখে না চলায় খবর দিয়ে তাকে ডেকে
নিয়ে যাওয়া হয় ওই গৃহবধূর বাড়িতে। এক পর্যায়ে দৈহিক মেলামেশার ছলনায় সাইফুলের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয় ওই গৃহবধূ। পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত ও গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে সাইফুলের বড়ভাই সাকিরসহ তাদের পরিবারের দাবি, পূর্বশত্রুতার জের ধরে তাকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক ওই ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।