সন্তানকে আটকে রেখে বাবার কাছে চাঁদা দাবি, গ্রেপ্তার ২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শান্ত (১৩) নামে এক বালককে আটক রেখে মারধর ও তার বাবার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে কিশোর গ্যাং চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগীর বাবার করা মামলায় তাদের গ্রেপ্তার করে শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান, তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক রিন্টু চন্দ্র।

শান্ত সিদ্ধিরগঞ্জের দক্ষিণ আজিবপুর রেললাইন চৌরাস্তা এলাকার চাঁন বাদশার ছেলে।

গ্রেপ্তাররা হলো- সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী কবরস্থান এলাকার আলাউদ্দিন ও সানারপাড়ের কাউছার। গ্রেপ্তার ২ জনসহ মামলায় ৬ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী চাঁন বাদশা বলেন, আমার ছেলে শান্ত পঞ্চম শ্রেণি পাস করে। এ বছর তাকে ষষ্ট শ্রেণিতে ভর্তি করার ইচ্ছা ছিল। কিন্তু ঠিকমতো পড়াশোনা না করায় ভর্তি করিনি। তাই সে আমাকে না জানিয়ে গার্মেন্টসে কাজের খোঁজ করছিল। গত ১১ জানুয়ারি সকালে কাউছার আমার ছেলেকে গার্মেন্টসে কাজ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। এর পর থেকে তার কোনো খোঁজ পাইনি। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে আমার মোবাইলে একটি নম্বর থেকে ফোন আসে। তখন আমাকে বলা হয়, আপনার ছেলে আমাদের কাছে আছে। তাকে নিতে হলে ৫ লাখ টাকা দিয়ে একা হীরাঝিল মক্কীনগর মাদরাসার সামনে আসেন। পরে আমি আমার শ্যালক মুন্নাকে সঙ্গে নিয়ে ওই মাদরাসার সামনে গেলে আসামিরা আমাকে ওই এলাকার একটি গলিতে নিয়ে যায়। আমি সেখানে গিয়ে দেখি আমার ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। ছেলের এ অবস্থা কেন জানতে চাইলে তারা আমাকেও মারধর করে। তাদের দাবিকৃত টাকা দিতে বলে। এ সময় এলাকার কিছু লোকজন ছুটে আসলে তারা দৌঁড়ে পালিয়ে যায়। পরে আমি থানায় গিয়ে লিখিত অভিযোগ করি।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক রিন্টু চন্দ্র বলেন, বাদীর লিখিত অভিযোগের সত্যতা পেয়ে ১২ জানুয়ারি রাতে সানারপাড় এলাকা থেকে কাউছার এবং ১৩ জানুয়ারি ভোরে মিজমিজি এলাকা থেকে আলাউদ্দিনকে গ্রেপ্তার করি। মামলার অন্য ৪ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।