স্বামীর কাছ থেকে স্ত্রী চলে যাওয়ার ঘটককে কুপিয়ে হত্যা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রুবেল হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধি// টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রী চলে যাওয়ার ক্ষোভে বিয়ের ঘটককে কুপিয়ে হত্যা করেছেন এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার দিগড় ইউনিয়নের মাইদার চালা গ্রামে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।নিহত আবদুল জলিল (৬৫) ওই গ্রামের মৃত আহসান সিকদারের ছেলে।

করাতকলে কাজ করা অভিযুক্ত আলমাসও (২৫) একই গ্রামের বাসিন্দা।স্থানীয়রা জানান, আবদুল জলিলের ঘটকালিতে ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামে আলমাসকে বিয়ে করানো হয়। সে ঘরে একটি কন্যাসন্তান আছে তার।

পারিবারিক কলহের জেরে ২০২১ সালে আলমাসের স্ত্রী বাবার বাড়িতে চলে যান।এ নিয়ে আলমাসের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে আবদুল জলিল আলমাসদের বাড়িতে যান।

তিনি আলমাসের দাদি আয়াতন বেগমের সঙ্গে গল্প করছিলেন। এ সময় আলমাস তার স্ত্রীকে ফিরিয়ে এনে দেওয়ার কথা বলেন। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও গলায় কোপ দেন। এতে ঘটনাস্থলেই জলিলের মৃত্যু হয়। পরে আলমাস ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, বউ চলে যাওয়ায় ক্ষুব্ধ হয়ে ঘটক আবদুল জলিলকে কুপিয়ে হত্যা করেন আলমাস। ঘটনায় পর খবর পেয়ে অভিযুক্ত আলমাসকে আটক করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।