স্বামীর অনুপস্থিতিতে মজা করতে গিয়ে ধরা পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, দেখে কেঁদে ফেললেন নিক জোনাস

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্ক:- বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি।

বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে নিক পেয়েছে অন্য স্বীকৃতি, এখন সে ‘ন্যাশনাল জিজু’। দুই তারকা বিয়ের পর থেকেই বেশ খুল্লামখুল্লা রোমান্সে বিশ্বাসী। তাই তো বি-টাউনের সীমানা ছাড়িয়ে হলিউডের মাটিতেও এই দুই তারকার ঠোঁটে ঠোঁট রেখে চুমুর দৃশ্য মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার পর্দায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে।

প্রিয়াঙ্কা নিক স্টোরি মানেই যেন এক সরগরম কন্টেন্ট।আসলে প্রিয়াঙ্কা-নিক জুটি একেবারে বিন্দাস প্রেমে বিশ্বাসী। যেদিন থেকে নিকের সঙ্গে প্রেম, এনগেজমেন্ট, বিয়ে হয়েছে তখন থেকেই সকলের সামনে নিককে আদর করা নিয়ে ন্যাকামি করেন না প্রিয়াঙ্কা। অন্যদিকে নিকও অন ক্যামেরা নিজের স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখতে এক মুহুর্তও দেরি করেন না।

অনেকে তো আবার তাদের আদরকে পোশাকি ভাষায় নাম দিয়েছে, ‘ফেভিকল চুমু’। প্রায় ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায় এইসব ভিডিও। এছাড়াও সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে উপস মোমেন্ট এর শিকার হয়েছেন প্রিয়াঙ্কা।সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এক অনুষ্ঠানে গিয়েছিলেন আঁটোসাঁটো ওয়ান পিস ড্রেস পরে।

তাঁকে দেখতে অনেক সুন্দরী লাগছিল। কিন্তু স্টেজে উঠে পোশাক বিভ্রাটের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। কালো থাই হাই কাট পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া খুবই অস্বস্তি বোধ করছেন এবং বারংবার তিনি পোশাক ঠিক করার চেষ্টা করছিলেন। কিন্তু তা সত্ত্বেও ক্যামেরার সামনে তাঁর গোপনাঙ্গ সামনে চলে আসে। আর এই সমস্ত উপস মোমেন্ট ক্যামেরাবন্দী হয়।

অভিনেত্রীর ওই উপস মোমেন্ট এর ভিডিও ও ছবি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। ফ্যানরা এই নিয়ে অনেক আলোচনা করছেন।