সড়কে ওইমেক্সের মালামাল ভর্তি ট্রাকের দীর্ঘ সারি:ভোগান্তি চরমে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর প্রতিনিধি:- সড়কের জুড়ে ট্রাকের দীর্ঘ সারি, প্রথম দেখলে মনে হবে এটি ট্রাকের অস্থায়ী গ্যারেজ। তবে আসলে এটি কোনো গ্যারেজ নয়।

অবৈধভাবে সড়ক দখল করে এভাবেই প্রতিদিন দৌলতপুর পিপুলবাড়ীয়া ওইমেক্স ইলেকট্রোড লিঃ এর মালামাল ভর্তি ট্রাক রাখা হয়।

দৃশ্যটি কাতলামারী টু দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া আহসানীয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন রাস্তার দৃশ্য । এক-দুদিনের নয়, এমন দৃশ্য নিত্যদিনের।

দৌলতপুর-কাতলামারীর এ ব্যস্ততম রাস্তায় প্রতিদিন শত শত ইজিবাইক, মোটরসাইকেল, মাইক্রোসহ বিভিন্ন ধরণের যানবাহন চলাচল করে।

পিপুলবাড়ীয়া মাদ্রাসার সামনের রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের এই দীর্ঘ সারি ভোগান্তিতে ফেলেছে এ পথে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকদের। এই পথে নিয়োমিত চলা জেটিআই কোম্পানির ফিন্ড সুপারভাইজার শুকুর আলী প্রতিবেদকে জানায়, আমরা জাপান ট্যোবাকোতে চাকরির সুবাদে এই পথে প্রতিনিয়ত চলাচল করি। এই রাস্তার উপর সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকা ওইমেক্সের মাল ভর্তি ট্রাকের কারনে প্রতিনিয়ত চরম ভোগান্তিতে পড়তে হয় আমাদের। এই পথে চলাচলকারী ও এলাকাবাসী প্রশাসনের কাছে চরম এই ভোগান্তির অবসান চেয়েছেন ।

এই বিষয়ে জানতে চাইলে ওইমেক্স ইলেকট্রোড লিঃ এর এ্যাডমিন মো. খোকন বলেন, পথে চলাচলকারীদের ভোগান্তির কথা অস্বীকার করেন এবং তারা প্রশাসনকে ম্যানেজ করেই এগুলো করেন বলে জানান।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মো. ওবায়দুল্লাহ বলেন, রাস্তার ওপর দীর্ঘক্ষণ গাড়ী পার্কিং করে রাখা অপরাধ। যেহেতু রাস্তাটি জনগুরুত্বপূর্ণ তাই যেকোনো দুর্ঘটনা এড়াতে শিগগিরই এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।