হলো না ঈদের পর ঘটা করে বিয়ে, ট্রাকচাপায় ঝরলো নববধূর প্রাণ,

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কক্সবাজার প্রতিনিধি:- প্রস্তুতি নিচ্ছিলেন নববধূ কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! ট্রাক চাপায় ঝরে পড়লো একটি তাজা প্রাণ। ভঙ্গ হলো দুজন মানুষ কিবা দুটি পরিবারের স্বপ্ন।দুজনের সম্মতিতে বিয়ে (আকদ) হয়েছে তিনমাস আগে। কিন্তু আনুষ্ঠানিকতার বাকি ছিল। কথা ছিল, ঈদের পরেই দুপরিবার মিলে সম্পন্ন করবে বিয়ের কার্যক্রম।

ঘটনাটি ঘটেছে কক্সবাজারের পেকুয়া-মগনামা সীমান্ত সেতু কাটাফাঁড়ি ব্রিজসংলগ্ন বাইন্যাঘোনা এলাকায়। বুধবার (১৩ মার্চ) রাতে বোনের বাসায় দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ফরহাদ হোসেন ও তার নববধূ সুমাইয়া আক্তার।

এসময় ইটবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান সুমাইয়া (২০)। ঘটনায় তার স্বামী ফরহাদ হোসেন (২৫) গুরুতর আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহত সুমাইয়া চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড ভাঙ্গার মুখ মৌলভীকুম এলাকার মৃত বদিউল আলমের মেয়ে। আর আহত ফরহাদ একই উপজেলার পৌরসভার কাহারিয়াঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মগনামা লঞ্চঘাট থেকে ফেরার পথে কাটাফাঁড়ি ব্রিজ এলাকায় ইটবোঝাই ডাম্প ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় সুমাইয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত ফরহাদকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত ফরহাদ হোসাইনের ভগ্নিপতি আলাউদ্দিন আলো বলেন, ঈদের পরে তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। তিন মাস আগে দুজনের সম্মতিতে আকদ হয়েছে।

পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।