৯ লক্ষ টাকার মালামাল লুট, ২ ডাকাত গ্রেফতার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:- সিরাজগঞ্জ ইকোনোমিক জোনে পিডিএল বেজ ক্যাম্পের তিন সদস্যকে মারপিট করে মালামাল লুটের ঘটনায় ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড়শিমুল পঞ্চসোনা গ্রামের বাছেত আকন্দের ছেলে আমিরুল ইসলাম (৩০) ও একই গ্রামের হযরত আলীর ছেলে আব্দুল্লাহ (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সিরাজগঞ্জ সদর, বেলকুচি ও টাঙ্গাইল থানায় নিরবচ্ছিন্ন অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ২ ডাকাতকে সোমবার (৭ নভেম্বর) রাতে গ্রেফতার করা হয়। এ সময় লুট হওয়া ১ হাজার ২৪৪ কেজি লোহার রড ও ডাকাতি কাজে ব্যবহৃত দুটি ইঞ্জিন চালিত নৌকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গত ১ নভেম্বর রাতে দেশীয় অস্ত্রে সজ্জিত সংঘবদ্ধ ডাকাতদল পিডিএল বেজ ক্যাম্পের তিনজন সদস্যদের মারপিট করে মোবাইল, লোহার রড, জিআই তার, ব্যাটারি, পাম্প, সিমেন্ট, ইলেকট্রিক ক্যাবল, টুলবক্স, পাইপ ও ডিজেলসহ প্রায় ৮ লক্ষ ৭৬ হাজার টাকার মালামাল লুট করে ইঞ্জিন চালিত নৌকাযোগে নিয়ে যায়। গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য।

তারা দেশের বিভিন্ন স্থানে ডাকাতির সাথে জড়িত। এদের বিরুদ্ধে আগেও বেশ কয়েকটি মামলা রয়েছে।উল্লেখ্য, গত ২ নভেম্বর পিডিএল (আরএফএল) এর এক্সিকিউটিভ ম্যানেজার শফিকুল রহমান বাদী হয়ে মালামাল লুটের বিবরণ দিয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।