Search
Close this search box.

১০ টাকায় পাওয়া যাবে নুসরাত ফারিয়ার পোশাক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

বাপ্পি বিশ্বাস (ভারত) পশ্চিমবঙ্গ প্রতিনিধি// চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বেশ ফ্যাশনসচেতন। তার পোশাকের ঝুড়িতে আছে অসংখ্য নামী ব্র্যান্ডের জামা কাপড়।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

সেখান থেকে নতুন ও পুরোনো মিলে বেশ কিছু পোশাক যাচ্ছে সুবিধাবঞ্চিত মানুষের কাছে।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া শুটিংয়ে ব‌্যবহৃত পোশাক দিলেন নিম্ন আয়ের মানুষের জন্য। আর এই উদ্যোগ নিয়েছে সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। যারা রাজধানীর ঢাকা উদ্যান ও গাবতলীর দুই বস্তির মানুষদের জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

এই সংগঠন ফারিয়ার পোশাকগুলো সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করবে।বৃহস্পতিবার (২৮শে এপ্রিল) তিনি পোশাক গুলো সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করে। তবে এসব পোশাক পুরোপুরি বিনামূল্যে দেওয়া হচ্ছে না। ১০ টাকার বিনিময়ে সুবিধাবঞ্চিতরা এসব পোশাক কিনতে পারবেন।

নুসরাত ফারিয়ার

ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা করে, তা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন সুবিধাবঞ্চিত মানুষেরা।

তারা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকায় কিনে নিতে পারছেন। এটা তাদের কাছে অন্যরকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না, উপহার বলছি।

সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান বলেন, ‘দরিদ্র মানুষদের জন্য আমরা ১০ টাকায় কাপড় তুলে দিই। এতে করে এটি দান নয়, তারা উপহার হিসেবে গ্রহণ করেন। এ কারণে গত ৫ বছর ধরে আমরা কাজটি করছি।