Search
Close this search box.

১৪ বছরের কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মাহে আলম রনি নারায়ণগঞ্জ// নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদ্রাসাপড়ুয়া ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে শাহীন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তার শাহীন কুমিল্লার দেবীদ্বার বৈশেরকুট গ্রামের মো. আবু কালমের ছেলে। তিনি বর্তমানে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন।

সোমবার দুপুরে কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত শাহীনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন।মামলায় সুত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১৪ বছর বয়সী ওই কিশোরীকে ফুসলিয়ে নিয়ে যান শাহীন।

নিখোঁজ কিশোরীর অভিভাবকরা স্থানীয়দের কাছ থেকে তথ্য নিয়ে রবিবার রাত ১১টার দিকে সানারপাড় রহিম মার্কেটের পেছনে নুর নাহারের বাড়ির একটি কক্ষ থেকে কিশোরীকে উদ্ধার করেন। কিশোরী তার পরিবারের সদস্যদের জানিয়েছে, শাহীন তাকে অপহরণ করে নিয়ে এসে এই বাড়িতে ধর্ষণ করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই কিশোরীর বাবা। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়।