Search
Close this search box.

রাতভর ধর্ষণ করে সকালে তরুণীকে ছেড়ে দিল দুই লম্পট

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মাহে আলম রনি নারায়ণগঞ্জ// নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি রপ্তানিমুখী পোশাক কারখানায় গণধর্ষণের শিকার তরুণী শনিবার (১১ জুন) ফতুল্লা মডেল থানায় বাদী হয়ে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার রগুনাথপুর এলাকায় ওই তরুণী ও তার স্বামী একটি বাড়িতে ভাড়া থকেন। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। ফতুল্লায় তার স্বামী নির্মাণ শ্রমিকের কাজ করেন।আর তিনি গত ২ জুন এক ব্যক্তির মাধ্যমে রঘুনাথপুর এলাকায় জেলা পাসপোর্ট অফিসের পেছনে আলিফ গার্মেন্টের পঞ্চম তলায় সুইং অপারেটর হিসেবে কাজ শুরু করেন।

৪ জুন সকাল সোয়া ৯টার সময় বিদ্যুৎ চলে গেলে কারখানার ৫ম তলা থেকে নিচে নামছিলেন। তখন তৃতীয় তলায় একই কারখানার শ্রমিক মোল্লা ও আরেক তরুণ জোর করে তাকে একটি কক্ষে নিয়ে প্রায় আট ঘণ্টা ধরে ধর্ষণ করে সকাল পৌনে ১০টায় ছেড়ে দেয়। এ ঘটনা পরদিন এক সহকর্মীর কাছে জানালে তিনি বিষয়টি চেপে যেতে এবং কাউকে জানাতে নিষেধ করেন।তিনি আরও জানান, তারপর দিন মালিক পক্ষের কাছে বিচার চাইলে তারা কোনো ব্যবস্থা নেয়নি। এতে ওই তরুণী কারখানা থেকে চাকরি ছেড়ে দিয়ে ধর্ষণের বিষয়টি স্বামীকে জানান। এরই মধ্যে তার স্বামীকে ধর্ষক মোল্লা ও তার সহযোগী অজ্ঞাত তরুণ ফোন করে ভয়ভীতি দেখায়। এতে তরুণী শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এক পর্যায়ে স্বামীকে নিয়ে ফতুল্লা থানায় এসে মামলা করেন।মামলার তদন্তকারী অফিসার (আইও) ফতুল্লার হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বিল্পব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু ধর্ষকদের পাওয়া যায়নি। তারা আত্মগোপন করেছে। তাদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। আশা করি অভিযুক্তদের দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।