Search
Close this search box.

রংপুরে তিনমুখী অটো-অ্যাম্বুলেন্স-অটোরিকশা দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

রংপুর জেলা প্রতিনিধি- তারাগঞ্জে রাংপুরে অ্যাম্বুলেন্স, ট্রাক এবং অটোরিকশা দ্বন্দ্ব তিনটি হামলায় মারা গিয়েছিল। দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। সোমবার, ডিসেম্বর সকাল 7 টার দিকে দুর্ঘটনাটি ঘটেছিল। রাংফুর রোডের ন্যান্টিচিরা এবং তারগঞ্জ ব্রিজে।

পুলিশ ফারডাস পুলিশ ফার্ডাস অস্ত্র চৌধারি, দুর্ঘটনাটি সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায়। সেই সময়, অটোবিকাকে দ্য স্পেকটেকাল থেকে স্পোপিফা বলা হত। ট্রাক এবং র‌্যাডাম অটোর সামনে অবিরত থাকে। আমাদের বার্তার পরে, পুলিশ এবং ফায়ার পলিসি কাজ করে। সেখানে চার জন সেখানে মারা গিয়েছিলেন বাকি সমস্ত লোকের সাথে যারা হেরেঞ্জে যাওয়ার পরে মারা গিয়েছিলেন। এই ক্ষতিগ্রস্থরা হলেন অ্যাট্রিকশোর পর্যটক। ভুক্তভোগীর পরিচয়টি জায়গাটিতে জানা যায়নি। এস

তিনি জানান, লাশটি উদ্ধার করে তারওয়ানজ থানায় রাখা হয়েছে। তাতাগঞ্জে স্বাস্থ্যকর আরেকটি দেহ। বাচ্চাদের সহ আরও অ্যাকাউন্ট রয়েছে। রাংপুরে অ্যাম্বুলেন্স, ট্রাক এবং অটোরিকশা দ্বন্দ্ব তিনটি হামলায় মারা গিয়েছিল। দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। সোমবার, December ডিসেম্বর সকাল 7 টার দিকে দুর্ঘটনাটি ঘটেছিল। রাংফুর রোডের ন্যান্টিচিরা এবং তারগঞ্জ ব্রিজে।

পুলিশ ফারডাস পুলিশ ফার্ডাস অস্ত্র চৌধারি, দুর্ঘটনাটি প্রায় 7 টা প্রায় সকাল 7 টা। সোমবার। সেই সময়, অটোবিকাকে দ্য স্পেকটেকাল থেকে স্পোপিফা বলা হত। ট্রাক এবং র‌্যাডাম অটোর সামনে অবিরত থাকে। আমাদের বার্তার পরে, পুলিশ এবং ফায়ার পলিসি কাজ করে। সেখানে চার জন সেখানে মারা গিয়েছিলেন বাকি সমস্ত লোকের সাথে যারা হেরেঞ্জে যাওয়ার পরে মারা গিয়েছিলেন। এই ক্ষতিগ্রস্থরা হলেন অ্যাট্রিকশোর পর্যটক। ভুক্তভোগীর পরিচয়টি জায়গাটিতে জানা যায়নি। এস

তিনি জানান, লাশটি উদ্ধার করে তারওয়ানজ থানায় রাখা হয়েছে। আর একটি লাশ আছে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানেই শিশুসহ আরও জন ভর্তি আছেন।