Search
Close this search box.

সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রত্যাহার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

চাঁপাই জেলা প্রতিনিধি:-চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রারকে মারধরের ঘটনায় সারাদেশে সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে।বৃহস্পতিবার (১২ জানুয়ারি) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ড. মো. রেজাউল করিমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীকে ১০ জানুয়ারি বিকেলে নিজ অফিসে সরকারি দায়িত্ব পালনকালে শারীরিকভাবে লাঞ্ছিত করা এবং তার ওপর হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করার প্রতিবাদে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন দেশের জেলা রেজিস্ট্রি ও সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে কর্মবিরতি কর্মসূচি ঘোষণা করে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, উদ্ভূত পরিস্থিতিতে গতকালই আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এবং আইন ও বিচার বিভাগের সচিব মো. সারওয়ার হোসেনের সঙ্গে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশানের নেতৃবৃন্দের ফলপ্রসূ আলোচনার প্রেক্ষিতে তারা কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দেয়। সে মোতাবেক আজ সারাদেশের জেলা রেজিস্ট্রি ও সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে পূর্বের ন্যায় স্বাভাবিক রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে।