Search
Close this search box.

২ মেয়ের ফেল করার খবরে প্রাণ গেল শিক্ষক বাবার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুড়িগ্রাম প্রতিনিধি:- কুড়িগ্রামের উলিপুরে দুই মেয়ে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার খবর শুনে শিক্ষক বাবা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার বিকালে আব্দুলহাদি বাহারবন্দ গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতে তার মরদেহ দাফন করা হয়।
 
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুলহাদি বাহারবন্দ গ্রামের মাদ্রাসা শিক্ষক আব্দুল গাফ্ফার মিয়ার দুই মেয়ে পিংকি ও গিনির এইচএসসির ফলাফল প্রকাশ হলে তারা জানতে পারেন উভয়ে পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। ফলাফল খারাপ হওয়ায় বাড়িতে ফিরে দুই বোন কান্নায় ভেঙে পড়েন। এরপর বিকালে শিক্ষক বাবা আব্দুল গাফ্ফার বাড়িতে এসে জানতে পারেন তার দুই মেয়ে পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। 

এ খবর শুনে তিনি ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং প্রলাপ করতে থাকেন। এক পর্যায়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মাঠিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের লোকজন দ্রুত স্থানীয় চিকিৎসক নিয়ে আসলে পরীক্ষা নিরিক্ষা করার পর তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন বলে চিকিৎসক জানান।

জানা গেছে, নিহত আব্দুল গাফ্ফার দলদলিয়া সিদ্দিকীয়া মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন। তার দুই মেয়ে পিংকি ও গিনি রাজারহাট ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। 

দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই মৃত আব্দুল গাফ্ফারের মরদেহ দাফন করা হয়েছে।