Search
Close this search box.

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য কাজল নিহত

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

ফরিদুল ইসলাম ফরিদ (কুষ্টিয়া) প্রতিনিধি:- পূর্বশত্রুতার জেরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় কাজল হোসেন(৪৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। নিহত কাজল হোসেন দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের বর্তমান সদস্য।

গত ১৫ মার্চ সন্ধ্যা ৬:৩০ মিনিটে প্রতিপক্ষের বাড়ির সামনে তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ভোর ৫ টার সময় তার মৃত্যু হয়।মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুরু হয় প্রতিপক্ষের বাড়িতে হামলা ও লুটপাট পরে দৌলতপুর থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, গত ১৫ মার্চ দুপুরে কাজল হোসেনের ভাতিজা ও তার সাথে থাকা সাঙ্গপাঙ্গ প্রতিপক্ষ আব্দুল মাবুদের ছেলে সোহাগ ও তার ভাতিজা বিজয়কে মারধোর করে। এই ঘটনা আপোষ মিমাংসা করার জন্য কাজল হোসেন গেলে কথা-কাটাকাটির এক পর্যায়ে আব্দুল মাবুদ হাঁসুয়া দিয়ে ঘাড়ের পিছনে কোপ দেয় ।

এব্যপারে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, কিছুদিন আগে বিয়ে বাড়িতে কাজলমেম্বারের ভাতিজা ও ভাগিনা মাবুদের ছেলে ও ভাতিজাকে

মারধোর করে, গতকাল আবারো মাবুদের ছেলে ওভাতিজাকে মারধর করে কাজল মেম্বারের ভাতিজারা। এই ব্যপারটি স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য কাজল মেম্বার আসামিদের বাড়ির পাশে গেলে আব্দুল মাবুদ ধারালো হাঁসুয়া দিয়ে উপর্যুপরি কোপ দেয় এতে কাজল মেম্বার আহত হন। এবিষয়ে রাতেই ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের হয়েছে এবং একজন আসামিকে আটক করা হয়েছে। এখন হত্যার ধারা যুক্ত সহ বাকি আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।