Search
Close this search box.

সেচের পাইপের ভেতর থেকে নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার, স্বামী আটক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ- চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সোলার সেচ পাম্পের পাইপের ভেতর থেকে ডালিমা খাতুন (৪৫) নামে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় তার স্বামী ফোন্টু মণ্ডলকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের গাবতলা মাঠ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত ডালিমা খাতুন (৪৫) একই গ্রামের ফোন্টু মণ্ডলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন নারীদের সাথে অবৈধভাবে মেলামেশা করতেন ফোন্টু মণ্ডল। বিষয়টি জানার পর নিষেধ করেন তার স্ত্রী ডালিমা খাতুন। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে গত বুধবার রাতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর মরদেহটি পোলবাগুন্দা গ্রামে গাবতলা মাঠের মিলন আলীর সোলার সেচ পাম্পের পাইপের ভিতর ফেলে রেখে যান তিনি।

বৃহস্পতিবার সকালে সেচ পাম্পের পাইপের কাছে রক্ত ও মাথার চুল পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। পরে ওই সোলার সেচ পাম্পের পাইপের ভিতর মরদেহটি দেখতে পান তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দীর্ঘ সাত-আট ঘণ্টা চেষ্টার পর ২০ ফুট পাম্পের পাইপের ভিতর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহত ডালিমা খাতুনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে ওই হত্যাকাণ্ড হতে পারে। ওই ঘটনায় নিহতের স্বামী ফোন্টু মণ্ডলকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের কথা স্বীকারও করেছেন ফোন্টু মণ্ডল।