Search
Close this search box.

ভোলায় ৪ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

ভোলা জেলা প্রতি‌নি‌ধি:- ভোলায় ইয়াবা ও নগদ টাকাসহ মো. ফের‌দৌস হো‌সেন (২৫) না‌মে এক যুবক‌কে আটক ক‌রে‌ছে কোস্টগার্ড দক্ষিণ জো‌নের সদস‌্যরা। এ সময় তার কাছ থে‌কে ৪ হাজার ৪শ’ পিস ইয়াবা ও নগদ ২ হাজার ৭৩২ টাকা উদ্ধার করা হয়।

র‌োববার (১৮ জুন) দুপুরের দি‌কে তা‌কে ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট এলাকা থে‌কে আটক করা হয়। আটককৃত ফের‌দৌস হো‌সেন ব‌রিশাল সদর উপজেলার চর‌মোনাই গ্রামের আবুল হো‌সে‌নের ছে‌লে।

বি‌কেল ৪টার দি‌কে এক সংবাদ সম্মেলনে কোস্টগার্ড দক্ষিণ জো‌নের স্টাফ অফিসার অপারেশন লে. এম হাসান মে‌হেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরের দি‌কে ভোলা সদর উপজেলার ভোলা-লক্ষ্মীপুর রুটের ইলিশা লঞ্চঘাট এলাকায় কোস্টগার্ড সদস‌্যরা বিশেষ অভিযান পরিচালনা ক‌রেন।

তিনি বলেন, এ সময় লক্ষ্মীপুর থে‌কে এক‌টি যাত্রীবাহী ট্রলারে আসা ফের‌দৌসের শরীর তল্লাশি ক‌রে ৪ হাজার ৪শ’ পিস ইয়াবা, ২ হাজার ৭৩২ টাকা ও এক‌টি স্মার্ট ফোনসহ তা‌কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ‌সে এসব ইয়াবা লক্ষ্মীপুর থে‌কে নিয়ে ভোলা হ‌য়ে ব‌রিশাল যাচ্ছিল ব‌লে স্বীকার ক‌রেন। আটককৃতের বিরুদ্ধে ভোলা ম‌ডেল থানায় মাদক আই‌নে মামলা দা‌য়েরের প্রস্তু‌তি চল‌ছে।