Search
Close this search box.

দৌলতপুরে হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি হবে স্বজনদের আশ্বাস দিলেন এমপি

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বিগত দুই মাসে যে সকল হত্যাকন্ডের ঘটনা ঘটেছে। সেই সকল হত্যাকান্ডে নিহতদের স্বজনদের সাথে এবং হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন সাংসদ আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্।

গত দু’দিন ধরে চিলমারী ও ভূরকাপাড়া হাটখোলাপাড়া এলাকায় হত্যাকান্ডে নিহতের স্বজনদের সাথে এ মতবিনিময় ও হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে বলে আস্বস্ত করেন এই সাংসদ।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরিফ উদ্দিন রিমন, সহ-সভাপতি টিপু নেওয়াাজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, থানার ওসি রফিকুল ইসলাম, চিলমারী ইউনিয়ন চেয়াারম্যান আব্দুল মান্নান প্রমুখ।

স্বজনদের সাথে মতবিনিময়ের সময় হত্যাকান্ডে নিহত হওয়ার ঘটনা দুঃখ্য জনক বলে সাংসদ আ. কা. ম. সরওয়ার জাহান বাদশা বলেন, যারা এই সকল নেক্কার জনক হত্যাকান্ড ঘটিয়েছে তারা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। সেই সাথে হত্যাকান্ড পরবর্তী সময়ে যারা ঘর বাড়ী লুটপাট ও ভাঙ্গচুর চালিয়েছে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছন তিনি।

উল্লেখ্য যে, গত ২৭এপ্রিল উপজেলার চিলমারিতে রাস্তার জন্য এক শতক জমি দেওয়াকে কেন্দ্র সংঘর্ষে তিনজনকে পুড়িয়ে হত্যা করে প্রতিপক্ষরা ও ১৪জুন জমির পাট খাওয়াকে কেন্দ্র করে উপজেলার মরিচা ইউনিয়নের ভূরকাপাড়া হাটখোলাপাড়া এলাকায় দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।