Search
Close this search box.

কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুমিল্লা:- কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকা থেকে ইয়াবা, গাঁজাসহ মেহেদী হাসান (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা নগরীর ২২ নম্বর ওয়ার্ডের শ্রী বল্লভপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মেহেদী হাসান শ্রী বল্লভপুর এলাকার বাসিন্দা। তিনি কুমিল্লা মহানগর ২২ নম্বর ওয়ার্ড শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সদর দক্ষিণ থানার ওসি আলমগীর হোসেন ভূঁইয়া।

ওসি আলমগীর হোসেন ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৮টার দিকে কুমিল্লা নগরীর ২২ নম্বর ওয়ার্ডের শ্রী বল্লভপুর সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মেহেদী হাসানের দেহ তল্লাশি করে ৬ হাজার ২০০টি ইয়াবা, ২ কেজি গাঁজা, ২৪ হাজার ৬০০ টাকা এবং দুটি পাসপোর্ট জব্দ করা হয়। এ ছাড়া মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

ওসি বলেন, ‘মেহেদী হাসানের বিরুদ্ধে হত্যা, ডাকাতির প্রস্তুতি, চুরি, ছিনতাইসহ মাদকের সাতটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।