Search
Close this search box.

গাজীপুরে ৩০০ টাকা ভাগাভাগি নিয়ে তরুণকে কুপিয়ে হত্যা

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

গাজীপুরের বাসন দিঘিরচালা এলাকায় ৩০০ টাকা ভাগাভাগি নিয়ে এক তরুণকে কুপিয়ে হত্যা করেছে অপর এক তরুণ। সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আরিফ হোসেন (১৯) গাজীপুরের কাপাসিয়া উপজেলার জামাদিগ্রামের আবদুল মান্নানের ছেলে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বাসন চান্দনা চৌরাস্তার দিঘিরচালা এলাকায় ভাড়া বাসায় মায়ের সাথে থাকতেন আরিফ। সোমবার রাতে অপর এক তরুণের সঙ্গে ৩০০ টাকা ভাগাভাগি নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওই তরুণ চাপাতি দিয়ে আরিফকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এ সময় স্থানীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিভিন্ন সূত্রে জেনে ধারণা করা হচ্ছে নিহত আরিফ এবং অভিযুক্ত পলাতক আসামি ছিনতাই ও মাদকের সঙ্গে জড়িত।

তিনি জানান, মাদক অথবা ছিনতাই করা টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।