Search
Close this search box.

৫ হাজার টাপেন্টাডল ট্যাবলেট সহ কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী আটক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ- কুষ্টিয়ার মিরপুরে ৫ হাজার পিস টাপেন্টাডল ট্যাবলেট সহ সিরাজুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(১৪ নভেম্বর) দুপুর দুইটার সময় কুষ্টিয়া মেহেরপুর সড়কের ফুলবাড়িয়া ইউনিয়নের নওদাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে আসামিকে আটক করা হয়। আসামি মোঃ সিরাজুল ইসলাম (৩৮) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার জয়রামপুর এলাকার মৃত মনসুর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুষ্টিয়ার মিরপুর থানার কাতলামারী এলাকা থেকে ট্যাপেন্ডাল ট্যাবলেট নিয়ে কুষ্টিয়া সদরে মাদক নিয়ে যাচ্ছিল এক মাদক কারবারি। এ সময় থানার ওসি মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে নওদাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় চেকপোস্ট বসায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি থেকে আসামি দৌড়ে পালানোর চেষ্টা করলে আসামিকে আটক করে পুলিশ। এ সময় আসামির হাতে থাকা একটি ব্যাগ থেকে ৫০টি বান্ডিলে সর্বমোট পাঁচ হাজার পিস টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১০ লক্ষ টাকা বলে জানা যায়। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন মিরপুর থানার এসআই সুফল সরকার, এসআই অসিত কুমার ও এএসআই শাজাহান সঙ্গীয় কোর্স।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, উক্ত আসামীর বিরুদ্ধে মিরপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হচ্ছে। মিরপুর থানা এলাকায় মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে এবং চলমান থাকবে।