Search
Close this search box.

ভোট দিতে এসছে শতবর্ষী আঞ্জুয়ারা, রিফায়েতপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন চলছে শান্তিপূর্নভাবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

শহিদুল ইসলাম দৌলতপুর (কুষ্টিয়া):- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় শনিবার (৯ মার্চ) কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রিফায়েতপুর ইউনিয়ন পরিষদ এর উপ-নির্বাচনের ৯টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটারদের স্বতঃস্ফূর্ত ও শান্তিপূর্নভাবে অংশগ্রহণে ভোট গ্রহণ শুরু হয়।

উপ-নির্বাচনে ৯টি কেন্দ্রে-ই ব্যালট পেপারের মাধ্যমে ভোটাররা ভোট প্রদান করছেন। এই নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন মোট ৪জন প্রার্থী। তারা হলেন, সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু আনারস প্রতীকে, ফারুক আলম পান্না মোটরসাইকেল প্রতীকে, আব্দুল মান্নান বিশ্বাস রানা ঘোড়া প্রতীকে এবং মেহেদী হাসান মাষ্টার চশমা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রত্যেকেই জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন তারা।তবে সাধারন ভোটাররা বলছেন, মূল প্রতিদ্বন্ধিতা হবে আনারস ও মোটরসাইকেল এবং ঘোড়ার মধ্যে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৫হাজার ৮৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ২১২ জন এবং নারী ভোটার ১২ হাজার ৬৩৪ জন।সরেজমিনে কেন্দ্র ঘুরে দেখা গেছে, ৯টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহনে কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়ায় শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হচ্ছে।

বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। উল্লেখ্য, ২০২৩ সালের ১৪ অক্টোবর দৌলতপুর উপজেলার ৯নম্বর রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু’র মৃত্যুতে চেয়াম্যান পদটি শুন্য হওয়ায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।