Search
Close this search box.

নির্বাচনের জন্য দৌলতপুরে আনসার-ভিডিপি বাছাই 

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

নিজস্ব প্রতিবেদন:- ষষ্ঠ উপজেলা নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে র‍্যাব, পুলিশ, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সহায়ক শক্তি হিসেবে আনসার ও ভিডিপি নিয়োগে কুষ্টিয়া দৌলতপুর উপজেলায় বাছাই অনুষ্ঠিত হয়েছে।

আজ  বৃহস্পতিবার ( ৯ মে ) সকাল ১০ ঘটিকার সময় দৌলতপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা র কার্যালয় সামনের মাঠে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।  উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) প্রদীপ চন্দ্র দত্তের সার্বিক দিক নির্দেশনায় যাচাই বাছাই  কার্যক্রম পরিচালনা করেন দৌলতপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ,  উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক হাসিবুল তারেক, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক সৈয়দা শাহানা সুলতানা, দৌলতপুর উপজেলা আনসার ভিডিপির কোম্পানি কমান্ডার কাজী সেলিম রেজা,উপজেলা আনসার ভিডিপির সহকারী কোম্পানি কমান্ডার আকরাম হোসেন, দৌলতপুর সদর কমান্ডার আজমত আলী সহ ১৪  ইউনিয়নের দল নেতারা উপস্থিত ছিলেন।

এই সময় উপজেলা আনসার ও ভিডিপি  কর্মকর্তা প্রতি সদস্যর উচ্চতার মাপ কাগজপত্র যাচাই-বাছাই সম্পূর্ণ করে আইনশৃঙ্খলা দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। দৌলতপুর উপজেলার ১৪১ টি ভোট কেন্দ্রের নারী ও পুরুষ হিসেবে ২ হাজার ১০০ জন আনসার ও ভিডিপি কর্মী নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন।