Search
Close this search box.

কোয়ারেন্টিনে ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

অনলাইন ডেস্ক:- ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনা আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।


বৃহস্পতিবার রাতে, এক টুইট বার্তায় ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকসের করোনা শনাক্তের খবর নিশ্চিত করেন ট্রাম্প। এ সময় করোনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত তিনি এবং মেলানিয়া কোয়ারেন্টিনে আছেন বলে জানান ট্রাম্প।

সপ্তাহের শুরুতে ওহাইওতে এক টেলিভিশন বিতর্কে অংশ নেয়ার সময় ট্রাম্পের সঙ্গে একই বিমানে যাত্রা করেছিলেন ৩১ বছর বয়সী হোপ হিকস। মঙ্গলবার ক্লিভল্যান্ডে প্রেসিডেন্সিয়াল জেট থেকে নামার সময় হোপ হিকসকে মাস্ক ছাড়াই বিমান থেকে নামতে দেখা যায়। এমনকি বুধবারও মিনেসোটায় এক র‌্যালি-তে হেলিকপ্টারে ট্রাম্পের কাছাকাছি বসেছিলেন তিনি।

হোয়াইট হাউসে আগেই ঢুকেছে করোনা, কিন্তু তারা কেউ হিকসের মতো দৈনিক ট্রাম্পের সংস্পর্শে আসতেন না। সেই কারণেই ঝুঁকি নিচ্ছেন না ডোনাল্ড ট্রাম্প। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৭০ লক্ষ মার্কিনবাসী, মৃত্যু হয়েছে দুই লাখ মানুষের।

শুক্রবার ট্রাম্পের একটি ফান্ডরেজার আছে ওয়াশিংটনে। তারপর তাঁর ফ্লোরিডায় যাওয়ার কথা নির্বাচনী সভায় অংশ নেওয়ার জন্য। বর্তমানে ট্রাম্পের বয়স ৭৪, যেটি কোভিড হাই রিস্ক গ্রুপে পড়ে।