Search
Close this search box.

কুষ্টিয়া খোকসা পৌর নির্বাচনে নৌকার বৈঠা এখন প্রভাষক তারিকুল হাতে

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কে এম শাহীন রেজা কুষ্টিয়া :- শান্ত গত পৌর নির্বাচন ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তার প্রার্থীতা বাতিল করে খোকসায় পৌরসভার নৌকার বৈঠা তারিকুল ইসলাম তারিকের হাতে তুলে দিলেন দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কুষ্টিয়া জেলার খোকসা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্তকে দেয়ার দুই দিন পরেই তা পরিবর্তন করে।

বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম তারিককে মনোনীত করা হয়েছে। আজ সোমবার আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষরিত বিজ্ঞপ্তীতে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে আল মাসুম মোর্শেদ শান্ত গত পৌর সভা নির্বাচন ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তার প্রার্থীতা বাতিল করেছে দলী সভানেত্রী।

এ বিষয়ে আল মাসুম মোর্শেদ শান্ত জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে তার মনোনয়ন বাতিল করা হয়েছে। গত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তার এই মনোনয়ন বাতিল করা হয়েছে।

এ বিষয়ে নৌকার মনোনয়ন পাওয়া বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম তারিক বলেন, নেত্রী আমাকে মনোনীত করেছেন ।

এর জন্য আমি সর্বপ্রথম সৃষ্টিকর্তা কাছে কৃতজ্ঞতা জানাই সেই সাথে ধন্যবাদ জানাই কুষ্টিয়া বাসীর গর্ব ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও খোকসা চার আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন খানকে।

খোকসা পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করে এই তিনি বলেন, আমি খোকসা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপদান করার প্রত্যয় ব্যক্ত করছি।

এদিকে খোকসা পৌরসভায় অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে অতিরিক্ত দুই প্লাটুন পুলিশ মোতায়ন করেছে জেলা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।