Search
Close this search box.

ওসি প্রদীপের ইয়াবা কার্যক্রম জেনে ফেলায় পরিকল্পিতভাবে সিনহাকে হত্যা করা হয়েছে; আশিক বিল্লাহ

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

মানিক কুমার স্টাফ রিপোর্টার:- ওসি প্রদীপের ইয়াবা কার্যক্রম জেনে ফেলায় পরিকল্পিতভাবে সিনহাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক আশিক বিল্লাহ।

রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব-এর মিডিয়া সেন্টারে সিনহা হত্যা মামলার অভিযোগপত্রের বিষয়ে গণমাধ্যম কর্মীদের ব্রিফিংয়ে এ কথা জানানো হয়।

তিনি জানান, ভিডিও কন্টেন্টের জন্য কক্সবাজার যায় সিনহা এবং তার সহকর্মীরা।

কাজ করতে গিয়ে ওসি প্রদীপের নির্যাতন এবং ইয়াবা নিয়ে কারবার চোখে পড়ে তাদের। এ বিষয়ে ওসি প্রদীপের বক্তব্য নিতে চাইলে প্রদীপ তাকে হুমকি দেন। হুমকি না মানায় পরিকল্পিতভাবে হত্যা করা হয় সিনহাকে।

আশিক বিল্লাহ জানান আরও জানান, সিনহা মোহাম্মদ রাশেদে খান ইয়াবা এবং সাধারণ মানুষে জিম্মি করার ওপর যে কন্টেন্ট তৈরী করেছিলেন তা ওসি প্রদীপের জন্য একটি বড় হুমকি ছিলো।

ওসি প্রদীপের দুটি ভূমিকা ছিলো একটি ভূমিকা মূল ষড়যন্ত্রকারী, পরিকল্পনাকারী এবং একটি পর্যায়ে ওসি প্রদীপ সিনহা মোহাম্মদ রাশেদ খানের মৃত্যু নিশ্চিত করে।

ব্রিফিংয়ে বলা হয়, সিনহা হত্যাকাণ্ড তদারকিতে পুলিশ সুপারের উদাসীনতার পরিচয় পাওয়া গেছে। পুলিশ সুপারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে চার্জশিটে।

এছাড়া, বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার, ইয়াবা ব্যবসা ও অত্যাচারে স্থানীয়রা ওসি প্রদীপের কাছে জিম্মি ছিলেন বলেও জানানো হয় ব্রিফিংয়ে।