Search
Close this search box.

৮ বছর বয়সী ছোটভাইকে ঘুষি মেরে হত্যার পর আত্মহত্যার নাটক বড়ভাই

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কাকলী সুলতানা ঢাকা জেলা প্রতিনিধি:- টাকা চাওয়ায় ৮ বছর বয়সী ছোটভাইকে ঘুষি মেরে হত্যার পর আত্মহত্যার নাটক সাজান ফার্নিচার শ্রমিক বড়ভাই।

সোমবার রাজধানীর কদমতলী থানার শ্যামপুরের বিশফুট রোড এলাকা থেকে অভিযুক্ত বড়ভাই শিহাব আহমেদকে (১৮) গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিহাব স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই আরিফ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিহাব জানান, গত ১৯ ডিসেম্বর দুপুরে খাওয়ার উদ্দেশ্যে ফার্নিচারের কারখানা হতে বাসায় ফেরেন শিহাব ও মাহিদ।

বাসার আসার পর মাহিদ তার বড়ভাই শিহাবের কাছে টাকা চায়। এ সময় কাছে টাকা না থাকার বিষয়টি জানালেও মাহিদ জেদ করে। পরবর্তীতে শিহাব রেগে গিয়ে মাহিদকে ঘুষি মারলে সে ঘটনাস্থলেই মারা যায়।

পরবর্তীতে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য মাহিদকে বিছানায় শুইয়ে দিয়ে তার গলায় গামছা পেঁচিয়ে কাঁথা দিয়ে ঢেকে রাখার কথাও স্বীকার করেন শিহাব।মামলার এজাহার সূত্রে জানা যায়, গার্মেন্টস কর্মী মা মোসাঃ রেখা বেগম তার দুই সন্তানকে রেখেই কাজে যান।

পরে খবর পেয়ে বাসায় ফিরে জানতে পারেন দুপুরে খাওয়ার জন্য দু’ভাই একসঙ্গে বাসায় ফেরেন। পরে বিকেলে মাহিদকে বাসায় রেখে ফার্নিচারের কারখানায় যান শিহাব।

কিন্তু, মাহিদ পরে কারখানায় না যাওয়ায় সন্ধ্যা ৬টার দিকে খোঁজ নেয়ার জন্য বাসায় ফিরে দেখতে পান সে উপুর হয়ে শুয়ে আছে।

তার গলায় গামছা প্যাচানো এবং কাঁথা দিয়ে ঢাকা। পরে শিহাবের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে মাহিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সলিমুল্লাহ মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

এ ঘটনায় মা রেখা বেগম অজ্ঞাতনামাদের আসামি করে রাজধানীর কদমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।