Search
Close this search box.

দৌলতপুর সাব-রেজিষ্ট্রি অফিস নিয়ে মিথ্যাচার করায় সাধারন দলিল লেখকদের ক্ষোভ প্রকাশ

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার, ব্যবসায়ী, নকল-নবিশসহ আহবায়ক কমিটির বিরুদ্ধে কিছু দালাল চক্র ষড়যন্ত্র মুলক মিথ্যাচার করায় ক্ষোভ ও হতাশা প্রকাশ করেন।

দৌলতপুর উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের শতাধিক দলিল লেখক, নকল নবিশ, ব্যাবসায়ী ও সদ্য গঠিত হওয়া দলিল লেখক কমিটির আহবায়কদের নিয়ে গত ১৪ই জানুয়ারী লাইসেন্স নবায়নের নামে টাকা আত্মসাতের অভিযোগ করে সংবাদ প্রচার হওয়ায় ব্যথিত ও হতাশা প্রকাশ করেন তারা।

রবিবার (১৭ জানুয়ারি ) দুপুরে এক সাধারন সভায় দলিল লেখক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন বলেন, প্রায় দশ বছর ধরে দলিল লেখকদের মধ্যে এক শ্রেনীর দালাল দলিল লেখক সাধারন দলিল লেখকদের জিম্মি করে রেখেছিল।

তাদের হাত থেকে উত্তোরনের জন্য আমরা সবাই নিজেদের ভালো মন্দের কথা ভেবে একটি আহবায়ক কমিটি গঠন করেছি।

একটি ভালো কমিটি উপহার দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছি। আর তাতেই এক শ্রেনীর দালাল দলিল লেখকদের গাঁয়ে জ্বালা ধরেছে, মিথ্যাচার শুরু করেছে। যা মোটেও কাম্য নয়।

তিনি আরো বলেন, আমরা তো কয়েকদিন হলো আহবায়ক কমিটি গঠন করেছি মাত্র আর তাতেই কথিত দলিল লেখক সমিতির সাবেক সাধারন সম্পাদক আরোজ উল্লাহ ও তার সহযোগীরা ষড়যন্ত্র করা শুরু করেছে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে তার নিজের মনগড়া মিথ্যা তথ্য পরিবেশেন করেছে।

এসব মিথ্যাচার করে আমাদের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এখানকার সংখ্যা গরিষ্ঠ দলিল লেখকগন একতাবদ্ধ আছেন। এবং অচিরেই তাদের কল্যানার্থে একটি কমিটি উপহার দেওয়া হবে।