Search
Close this search box.

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র, গুলি ও ফেন্সিডিল সহ আটক ২

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কে এম শাহীন রেজা:- কুষ্টিয়া র‍্যাব-১২, সিপিসি-১ ,কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল ।

৩০ জানুয়ারি ২০২০ ইং তারিখ বিকাল সাড়ে ৫ টার সময় কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন মহিষাডারা গ্রামের মৃত আপেল আলীর বাঁশ বাগানের ভিতর একদল মাদক ব্যবসায়ী অস্ত্র এবং মাদক কেনাবেচা করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী ওয়ান শুটার গান-০১টি, কার্তুজ-০৫ রাউন্ড, হাসুয়া, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০৪টি ও ফেন্সিডিল-৮২ ।

মৃত ছমির শেখের ছেলে শামসুল ইসলাম (৩৯) ও আব্দুল জব্বারের ছেল সুমন আলী(৩৪)কে গ্রেফতার করে। উক্ত দুজন আসামির বাড়ি ভেড়ামারা থানার মহিষাডারা গ্রামে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় ২টি পৃথক পৃথক (একটি অস্ত্র এবং একটি মাদক) মামলা দায়ের করে র‍্যাব এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় সোপর্দ করে।

এ বিষয়ে র‍্যাব-১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামান বলেন, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর।

র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।