Search
Close this search box.

দৌলতপুরে সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে মাদক ব্যবসায়ী ফামিদ নিহত

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরের ভারত সীমান্ত সংলগ্ন জামালপুর এলাকায় সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে শীর্ষ মাদক ব্যবসায়ী ফামিদ হোসেন (৪৫) নিহত হয়েছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।আজ সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার প্রাগপুর ইউপির জামালপুর উত্তরপাড়া গ্রামের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর উত্তরপাড়া গ্রামের নান্দু মন্ডলের ছেলে ফামিদ হোসেন সকালে বাড়ির পাশে চায়ের দোকানে চা খাচ্ছিল।

এসময় তার সৎ ভাই মিলন হোসেন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে নির্বিগ্নে পালিয়ে যান। এসময় তার হাতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র দেখে কেউ তার পাশে যেতে সাহস করেননি বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, নিহত ফামিদের বিরুদ্ধে থানায় মাদক, লুটতরাজসহ একাধিক মামলা আছে। ওসি আরো জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে এ হত্যাকান্ড ঘটে থাকলে পারে বলে প্রাথমিক তদন্তে জানাগেছে।ছবির ক্যাপশন: নিহত ফামিদের লাশ।