Search
Close this search box.

জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন:চতুর্থ স্ত্রী

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

শাহাবুদ্দিন যশোর জেলা প্রতিনিধি:- জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার চতুর্থ স্ত্রী জেসমিন বেগম।আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে যশোর প্রেসক্লাব হল রুমে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে জেসমিন বেগম অভিযোগ করেন, তার স্বামী খুলনার সিআইডি পুলিশের এসআই আজিজুল হক সবুজ। তিনি তার চতুর্থ স্ত্রী।জেসমিন বেগম বলেন, প্রথম স্ত্রী মরিয়ম খাতুন পারুলের মৃত্যুর পর দুই সন্তানসহ সবুজ কষ্টে আছে ও বিভিন্ন ধরণের আবেগঘন কথাবার্তা বলে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমিও তখন স্বামীহারা। ফলে ২০১৯ সালে ২৭ ডিসেম্বর জীবনটা তার হাতেই সোপে দেই।

বিয়ের কয়েকদিনের মাথায় আমার জীবনে নেমে আসে অন্ধকার। যৌতুকের দাবিতে আমার উপর নির্মম নির্যাতন শুরু করে সবুজ। বাধ্য হয়ে আমি সাত লাখ টাকা দিই। কয়েকদিন ভালো থাকার পর আবার টাকা চাইতে শুরু করে। ধাপে ধাপে সে আমার গহনা, ইজিবাইকসহ বিভিন্ন মালামাল বিক্রি করে টাকা হজম করে। তিনি আরও বলেন, সবুজ আমার সাথে সংসার করা কালীন ২০২০ সালের ২৪ ডিসেম্বর সাতক্ষীরার দোহারের লাবনী নামের আরেক মেয়েকে বিয়ে করে। এসব জেনে আমি আর সবুজকে টাকা দিতে রাজি হয়নি। এরপর সে আমাকে ২০২১ সালের ১০ ফেব্রয়ারি বাড়ি থেকে বের করে দেয়। এরপর আমি আদালতে বাধ্য হয়ে ২৭ ফেব্রুয়ারি মামলা করি। পরে আরো দুইটি মামলা করি।

৯ মার্চ পুলিশ হেডকোয়াটারে বরাবর অভিযোগও করি। কিন্তু এখনো পর্যন্ত কোনো প্রতিকার পায়নি। এসব জেনে সবুজ ২২ মার্চ আমার বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মামলা করে। সবুজ ওই সব মামলা উঠিয়ে নেয়ার জন্য বিভিন্ন হুমকি দিচ্ছেন। বড় বউকে মেরেছি কেউ কিছু করতে পারিনি। তোকেও মেরে ফেলবো আমার কিছুই করতে পারবেনা না বলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাচ্ছে।’সংবাদ সম্মেলনে জেসমিন বেগমের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।