Search
Close this search box.

ঝিনাইদহেপুলিশের সোর্স আটক

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:- পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের দায়ে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভায়না ইউনিয়নের বাকচুয়া (লক্ষীপুর) গ্রামের শফি শাহ্ এর ছেলে ইকবালকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) পুলিশের বিশেষ অভিযানে আলোচিত ঐ পুলিশের সোর্সকে আটক করে হরিণাকুণ্ডু থানা পুলিশ।

গত সোমবার (২ অক্টোবর) সার্কেল এসপির নাম ভাঙিয়ে প্রতারণা করে ৪ লাখ টাকা নেওয়ার অভিযোগে উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা মিন্টু মালিতা ইকবাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলা দায়েরের পরেও ইকবাল হোসেনকে উপজেলার বিভিন্ন স্থানে প্রকাশ্যে দেখা গেলেও তাকে গ্রেপ্তারে পুলিশের কোন তৎপরতা না থাকায় ক্ষোভ প্রকাশ করেন উপজেলার শিক্ষক- জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এ বিষয়ে মঙ্গলবার ‘দৈনিক কালবেলা’র অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশিত হওয়ার পর রাতে আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেপ্তার করে। পুলিশের সোর্স পরিচয়ে ও সার্কেল এসপি’র নাম ভাঙিয়ে দিনের পর দিন সাধারণ মানুষকে জিম্মি করে লাখ লাখ টাকা আদায় করে আসছিলেন ইকবাল।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গার পুলিশ সুপার পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় হরিণাকুন্ডুর আরেক প্রতারক রকিবুল ইসলাম ওরফে বান্ঠাকে চুয়াডাঙ্গা ডিবি পুলিশ গ্রেপ্তার করেন।

হরিণাকুণ্ডু ওসি মোহাম্মদ আবু আজিফ জানান, পুলিশের নাম ভাঙ্গিয়ে লাখ টাকা চাঁদাবাজির ঘটনায় মামলা হলে তদন্তপূর্বক ইকবালকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এই প্রতারককে ৪২০ ধারায় গ্রেপ্তার করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।