Search
Close this search box.

বিএনপি পালিয়ে গেছে, কার সাথে খেলবেন: ওবায়দুল কাদের

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এক দফা পল্টনে খাদে পড়ে গেছে। তাদের সেই এক দফা ভুয়া। বিএনপি, ৩২ দল ও তাদের আন্দোলন ভুয়া। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় দেয়া বক্তব্যে এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। বিএনপি কোথায়? পালিয়ে গেছে, তো কার সাথে খেলবেন? ১৬৯৬ জন আছে। এখনও খেলার জন্য প্রস্তুত। বিএনপি লাল কার্ড খেয়ে, ফাউল করে বিদায় নিয়েছে। ওরা পালিয়ে গেছে। পল্টনে খাদে পড়ে গেছে তাদের এক দফা। তাদের সরকার হঠাও আন্দোলন ভুয়া।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা বসে আছেন বিজয়ের লাল পতাকা হাতে। ৭ জানুয়ারি শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিজয়ের বন্দরে পৌঁছাবো। ৭ তারিখে খেলা হবে বিপুল ভোটে।

তিনি আরও বলেন, বাংলাদেশে এমন নেতা, যে নেতা নির্বাচনি ইশতেহারে বলে, অতীতে যদি ভুল করে থাকি সামনে সেই ভুল সংশোধন করবো। এমন সৎ সাহস বাংলাদেশের রাজনীতিকদের মধ্যে আর কেউই দেখাতে পারেনি। ভুল থেকে শিক্ষা নেবে ক্ষমতার দাপটে নেতারা এটা স্বীকার করে না। শেখ হাসিনা সেটা স্বীকার করেছেন। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না। জনগণ আমাদের শক্তি। কারো হুমকি-ধমকিতে শেখ হাসিনা-শেখ রেহানা মাথানত করেন না।