Search
Close this search box.

জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠভাবে ভোট চুরি করার কোনো সম্ভাবনা নাই: হানিফ

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ সদর আসনের হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ ও সুষ্ঠভাবে, পছন্দের প্রার্থীকে ভোট দিবেন জনগণ।

দলের পক্ষে বা সরকারের পক্ষে ভোট চুরি করার কোনো সম্ভাবনা নাই। নির্বাচন হবে নির্বাচন কমিশনারের মাধ্যমে। ভোট চুরির কথা বলে নির্বাচন কমিশনারকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে।হানিফ বলেন, বিএনপির পায়ের তলায় মাটি নেই। অতীতে ক্ষমতায় থাকাকালীন সময়ে সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণের কোন উন্নয়ন করতে পারেনি। তাদের প্রতিটি কর্মকাণ্ড ছিল জনগণ ও দেশ বিরোধী।

তাই বিএনপির উপর জনগণের কোনো সমর্থন নেই। ৩১ ডিসেম্বর, শনিবার সকাল ১১টায় কুষ্টিয়া শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনী আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।তিনি বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি জামায়াত দীর্ঘদিন ধরে সরকারের পতন ও নির্বাচন বর্জনের জন্য বিভিন্ন সময়ে কর্মসূচি পালন করছে।

এতে নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন যেকোনো মূল্যেই অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হবে। নির্বাচনের পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী প্রার্থীদেরকে নিয়ে সরকার গঠন করবে। পরে হানিফ পাটিকাবাড়ী ইউনিয়নের এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভায় অংশ নেন।